‘দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বারংবার তুই তোকারি করে ব্যক্তিগত কুরুচিকর শব্দ প্রয়োগ করার জন্যে অবিলম্বে গ্রেফতার করা উচিত মুখ্যমন্ত্রীকে’, উচিত মন্তব্য শুভেন্দু অধিকারীর

সঠিক সময় বুঝে কংগ্রেসকে প্রতিদান দিচ্ছেন মমতা, কৌস্তভের গ্রেফতারিতে কড়া প্রতিক্রিয়া শুভেন্দু অধিকারী

“যদি কাউকে ব্যক্তিগত আক্রমণের জন্য গ্রেফতারির করা হয়, তাহলে আগে মাননীয়া মুখ্যমন্ত্রীকে অবিলম্বে গ্রেফতার করা উচিত দেশের সম্মানীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বারংবার তুই তোকারি করে ব্যক্তিগত কুরুচিকর শব্দবন্ধ প্রয়োগ করার জন্যে।”

শুভেন্দু অধিকারী বলেন, “হাইকোর্টের সুপরিচিত আইনজীবী ভাতৃপ্রতিম কৌস্তভ বাগচির বাড়িতে মাঝরাতে মমতা পুলিশের হানা দেওয়া ও বেআইনি গ্রেফতারির তীব্র নিন্দা জানাই। কৌস্তভ অবশ্যই এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সোচ্চার হওয়া এক প্রতিবাদী কণ্ঠ। তাঁর গ্রেফতারি হল পশ্চিমবঙ্গের বিরোধী কণ্ঠকে দমন করার এক অপচেষ্টা।

শুভেন্দু বাবু বলেন , মমতার প্রতি কংগ্রেসের অবদানের কথা। বললেন, ‘সঠিক সময়ে কংগ্রেসকে প্রতিদান দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

‘ভবানীপুরের উপনির্বাচনে, কমপার্টমেন্টাল চিফ মিনিস্টার হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিদ্বন্দিতা করেছিলেন। এমএলএ হওয়ার জন্য, মুখ্যমন্ত্রীত্ব পদ বাঁচানোর জন্য। এই প্রদেশ কংগ্রেস প্রকাশ্যে প্রার্থী না দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করেছিল। এখন মমতা বন্দ্যোপাধ্যায় সঠিক সময় বুঝে কংগ্রেসকে তার প্রতিদান দিচ্ছেন।”

তিনি বলেন “আমি আশা করব, যেভাবে কংগ্রেসের সর্ব ভারতীয় নেতা কপিল সিব্বল বা মনু সিংভি, মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারকে নানাভাবে সাহায্য করছেন প্রতিদিন, ঠিক একইভাবে কৌস্তভ বাগচীকে, তাদেরই সহকর্মী, কপিল সিব্বল বা মনু সিংভি-র সহকর্মী, তাকেও সাহায্য করবেন। ”